You are currently viewing বিয়ের জন্য মেয়ে খোঁজা এত কঠিন কেন?

বিয়ের জন্য মেয়ে খোঁজা এত কঠিন কেন?

অবিবাহিত মেয়েদের অনুপাত বাড়ছে। সিঙ্গেল ছেলের সংখ্যা কমছে না ভাই। বিয়ের জন্য একটি মেয়ে খুঁজে পেতে অসুবিধা আপনি যে ধরনের মেয়ে খুঁজছেন তা দ্বারা নির্ধারিত হয়। মানুষ বিয়ের জন্য মেয়ে খুঁজতে যে ফিল্টার ব্যবহার করে তা প্রেম করার সময় ব্যবহার করা হয় না। আরো অনেক কিছু বলা যেত। কিছু না বলাই ভালো। আপনি বুঝতে পারেন.

গ্রহের সবাই এক নয়। আবার, সবার পছন্দ একই রকম নয়। ফলে উপযুক্ত জীবনসঙ্গী খুঁজে পেতে কিছুটা সময় লাগবে। সবাই বড়লোকের কাছে মেয়ে চায় না। কেউ কেউ দরিদ্র কিন্তু বুদ্ধিমান মেয়ে খুঁজবে। কেউ কেউ উচ্ছ্বাস খুঁজবে, আবার কেউ কেউ আশ্রয় চাইবে। কেউ চাকরির খোঁজ করবে, আবার কেউ স্ত্রীকে কাজ করতে দিতে অস্বীকার করবে।

মেয়েদেরও মতামত আছে। আপনি এটি পছন্দ করেন না, এবং তিনি এটি পছন্দ করেন না। তিনি স্পষ্টভাবে অস্বীকার করেন। বিয়েটা হয়নি। তুমি কি মনে কর

“আল্লাহ জন্ম, মৃত্যু এবং বিবাহ নিয়ন্ত্রণ করেন।”

হাল ছাড়বেন না; চেষ্টা করতে থাকো.

আপনার আজীবন ভ্রমণের সঙ্গী হবে এমন ব্যক্তিকে খুঁজে পেতে কিছু সময় বিনিয়োগ করা বুদ্ধিমানের কাজ। মানুষ এমন কোনো পণ্য নয় যা একটি দোকানে বা অনলাইনে কেনা যায়। অন্য গ্রাহকদের রিভিউ পড়ে পণ্যের গুণমান যাচাই করার কোনো উপায় নেই।

মানুষের মূল্য কিভাবে নির্ধারণ করা যায়? কোন কারণগুলি মানুষের গুণমানকে প্রভাবিত করে? তার গায়ের রং, উচ্চতা, সে রান্না জানে কি না, সে কি কখনো প্রেমে পড়েছে?

না, একজন ব্যক্তির মূল্যায়নের মাপকাঠি হলো তার চরিত্র, শিক্ষা, মানসিকতা।

এখন দেখা যাক কিভাবে পাত্রী খুঁজে পাওয়া যায়। বিয়ের জন্য পাত্রী খুঁজতে, আপনি আপনার বন্ধু বা পরিবারের সহায়তা তালিকাভুক্ত করতে পারেন। এছাড়াও, আপনার যদি কারো প্রতি ক্রাশ থাকে তবে আপনি তার সাথে সামঞ্জস্যপূর্ণ কিনা এবং সে আপনাকে পছন্দ করে কিনা তা খুঁজে বের করুন। আপনি তাকে অনেক পছন্দ করেন, কিন্তু তিনি আপনাকে ফিরে পছন্দ করেন না। তাকে এটা পরিষ্কার করে দিন যে আপনি তাকে ভালোবাসেন। জোর করে প্রেম করতে হয় না। কাজ না হলে ছেড়ে দিন।

নিরাশ হওয়ার কোনো কারণ নেই। এই দিন এবং বয়সে বিবাহ সাইটগুলি একটি দুর্দান্ত বিকল্প হতে পারে। আপনি যদি ঘরে ঘরে গিয়ে মেয়েদের খোঁজে সময় নষ্ট করতে না চান, তাহলে বিবাহ সাইটগুলি আপনাকে দ্রুত একটি মেয়ে খুঁজে পেতে সাহায্য করতে পারে। বাংলাদেশে এখন বেশ কিছু ভালো বিয়ের সাইট রয়েছে (বিটা, বিবিবিডি) যেখানে আপনি সহজেই আপনার পছন্দের পাত্রী খুঁজে পেতে পারেন। একটি প্রোফাইল তৈরি করুন যাতে আপনার যোগ্যতা এবং জীবনবৃত্তান্ত অন্তর্ভুক্ত থাকে। এছাড়াও, আপনার স্ত্রীর গুণমান, তার শিক্ষাগত যোগ্যতা বা আপনি যে জেলায় কনের সাথে যোগাযোগ করতে চান তা উল্লেখ করুন।

এই পরিস্থিতিতে মিথ্যা ব্যবহার করা উচিত নয়। কারণ আপনার দেওয়া তথ্য কর্তৃপক্ষ যাচাই করবে। ভাইয়ের সাথে প্রতারণা করলে প্রতারিত হবে। ওয়েবসাইটে, আপনি আরও তথ্য পাবেন।

হ্যাঁ, বিবাহের জন্য একটি মেয়ে এবং একটি ছেলে উভয় খুঁজে পাওয়া কঠিন হতে পারে। আপনি কোথায় তাকান নিশ্চিত না হলে. সুযোগের সদ্ব্যবহার করুন। নিজের উন্নতি সাধন কর. এটি কেবল একটি প্রাতিষ্ঠানিক বা শিক্ষাগত যোগ্যতার চেয়ে বেশি। নিজের একটি আদর্শ সংস্করণ তৈরি করুন। ইনশাআল্লাহ, আপনি একজন উপযুক্ত জীবনসঙ্গী পাবেন।

উষ্ণ শুভেচ্ছা.

Md Asifur Rahman

Small SEO Master হল নির্ভরযোগ্যতা এবং শিক্ষা, প্রযুক্তি, স্বাস্থ্য, লাইফস্টাইল, ফিনান্স, ব্যবসার উপর ফোকাস সহ আমরা আপনাকে শিক্ষা, প্রযুক্তি, স্বাস্থ্য, জীবনধারা, অর্থ, ব্যবসার সেরা প্রদান করতে নিবেদিত।

Leave a Reply